1. prodip.1100@gmail.com : admin :
  2. stardorpon2011@gmail.com : Raju :

রংপুরে ভূয়া চিকিৎসকের কারাদন্ড

  • Update Time : রবিবার, ৩০ মে, ২০২১
  • ৮১ বার পড়া হয়েছে

রিয়াজুল হক সাগর রংপুর জেলা প্রতিনিধিঃ
রংপুরে ভূয়া দন্ত চিকিৎসক এম এ আনছারীকে (৬৫) কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। নগরীর হিসান মেডিসিন মার্কেটের দ্বিতীয় তলায় এসএসসি পাশ আনছারী দীর্ঘদিন ধরে দন্ত চিকিৎসার নামে মানুষের সাথে প্রতারণা করে আসছেন। ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাকে ৩ মাসের কারাদন্ড দেয়া হয় এবং ভবিষ্যতে এ ধরনের প্রতারণা থেকে বিরত থাকার অঙ্গীকার নামা করানো হয়।
গোপন সংবাদের ভিত্তিতে রোববার দুপুরে র্যাবের ১৩ সহযোগিতায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রায়হানুল ইসলামের নেতৃত্বে নগরীর পায়রা চত্ত্বরস্থ হিসান মেডিসিন মার্কেটে অভিযান পরিচালিত হয়। ৪ তলা বিশিস্ট মার্কেটের অধিকাংশ দোকানে পাওয়া যায় ফিজিশিয়ান স্যাম্পল ও মেয়াদ উত্তীর্ণ ঔষধ। মার্কেটের কমপক্ষে ৩০টি দোকানে বিভিন্ন অংকের জরিমানাসহ ফিজিশিয়ান স্যাম্পল ও মেয়াদ উত্তীর্ণ ঔষধ জব্দ করা হয়। এছাড়া বিএমডিসি’র ভূয়া সনদ প্রদর্শন করে রোগীদের সাথে প্রতারণার মাধ্যমে অর্থ হাতিয়ে নেয়ার ঘটনায় এসএসসি পাশ ভূয়া চিকিৎসক এম এ আনছারীকে কারাদন্ড প্রদান করা হয়। এ সময় র্যাবের ১৩ কোম্পানী কমান্ডার এম হাফিজুর রহমান ও ঔষধ প্রশাসনের সহকারী পরিচালক তৌহিদুল ইসলাম উপস্থিত ছিলেন।
জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রায়হানুল ইসলাম বলেন, হিসান মেডিসিন মার্কেটে মেয়াদ উত্তীর্ণ ঔষধ ও ফিজিশিয়ান স্যাম্পল বিক্রির গোপন সংবাদে ভিত্তিতে আমরা অভিযান পরিচালনা করি। এখানে আমরা বিপুল পরিমান ঔষধ জব্দ করেছি। এছাড়া একজন ভূয়া দন্ত চিকিৎসকে আটক করে কারাদন্ড প্রদান করা হয়েছে। তিনি ভূয়া সার্টিফিকেট দেখিয়ে মানুষের সাথে প্রতারণা করেছেন। তিনি এ বিষয়টি স্বীকারও করেছেন। তিনি দীর্ঘদিন ধরে দন্ত চিকিৎসা দিয়ে যাচ্ছেন। ভূল চিকিৎসার কারণে মানুষের প্রাণহানিও হতে পারে। তার বয়স বিবেচনায় ৩ মাসের কারাদন্ড প্রদান করা হয়েছে

শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 PollySoktyBarta.com
Site Customized By NewsTech.Com