1. prodip.1100@gmail.com : admin :
  2. stardorpon2011@gmail.com : Raju :

ভৈরবে পাওনা টাকা চাওয়া নিয়ে দুই পক্ষ সংঘর্ষ।

  • Update Time : শনিবার, ২৯ মে, ২০২১
  • ৪৯ বার পড়া হয়েছে

মোঃ ছাবির উদ্দিন রাজু কিশোরগঞ্জ জেলা  প্রতিনিধিঃ

ভৈরবে গত বুধবারে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে উভয় পক্ষের ৫ জন আহত হয়েছে।
ভৈরব উপজেলার পৌর শহর চন্ডিবের গ্রামের বাসিন্দা শাহিদা বেগমের কাছ থেকে ছেলেকে বিদেশ নিবে বলে একই গ্রামের মারফত আলীর ছেলে  আলামিন মিয়া ৬ লক্ষ নেওয়ার অভিযোগ ।

২৬শে মে রোজ বুধবার সকালে
আলামিনের ভাই বাদশা মিয়া ঘরের পাশের মাটি সরানো নিয়ে গালা গালি করে, তখন  আমার প্রতিবন্ধী স্বামী কাশেম মিয়া  বিদেশ নেওয়ার ৬লক্ষ টাকা ফেরত চাইলে বাদশা মিয়া ও আমার স্বামীর মধ্যে কথা-কাটাকাটির একপর্যায়ে মারামারি হয়। আমার মেয়ে এসে বলে বাবাকে কারা যেন মারছে, তখন আমি মেয়ে ও ছেলে কে নিয়ে রাস্তায় বের হই দেখার জন্য,  এসময় আলামিনের দুই ভাই বাদশা মিয়া, আহাদ মিয়া, পিতা, মাতা দা-লাটি নিয়ে আমাদের কে মারধর করে গুরুতর আহত করে, তখন প্রতিবেশীরা আমাদের কে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসে।
গুরুতর আহত হওয়ায় কর্মরত ডক্টর  আমার প্রতিবন্ধী স্বামীকে রেফার্ড করেন উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিয়ে যাওয়া হয়।   আমার ছেলেকে বিদেশে পাঠানো টাকা নিয়ে আগে থানায় মামলা হয় এর পর স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর হাজী মোমেন মিয়ার অফিসে বিচার শালিশের মাধ্যমে আলামিন মিয়া ৩ লক্ষ  টাকা পরিশোধের  ধার্য করা হয় মামলা তুলে নেওয়ার শর্তে।

তবে এই ঘটনায় পাল্টা অভিযোগ করেন প্রতিবেশী মারফত আলী ও তার স্ত্রী । তিনি জানান শাহিদা বেগম খারাপ প্রকৃতির লোক স্বামী ও দুই সন্তান রেখে ও আমার ছেলে আলামিনের সাথে পরকীয়া সম্পর্ক গড়ে তুলতে চাই। রাজি না হওয়ায়, শাহিদা বিভিন্ন সময় ধর্ষণ মামলা সহ মিথ্যা অভিযোগ দিয়ে আমাদের পরিবারকে হয়রানি করে আসছে, আজ আমার ছেলে আলামিন দীর্ঘ দিন যাবত স্ত্রী সন্তান রেখে বাড়িছাড়া,  আমার ছেলের উপর যে অভিযোগ  সম্পূর্ণ মিথ্যা, এলাকা বাসী সবাই জানে শাহিদার কোন প্রকৃতির লোক।

এই সময় ভৈরব পৌর ৯নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মোমেন মিয়া এই প্রতিনিধি  কে  মুঠোফোনে বলেন দুই পক্ষে সংঘর্ষ হয়েছে বলে এবিষয়ে আমার কাছে কেউ অভিযোগ করেনি,যদি অভিযোগ আসে তাহলে আমার ওয়ার্ডে গণ্যমান্য ব্যক্তিবর্গদের নিয়ে সঠিক তদন্তের মাধ্যমে উভয় পক্ষের শান্তিপূর্ণ মিমাংসা করে দেবো, এবং আমি চাই আমার ওয়ার্ডের জনগণ ঝগড়া-বিবাদ থেকে দূরে থাকুক।

শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 PollySoktyBarta.com
Site Customized By NewsTech.Com